জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে করোনা প্রতিরোধে কাজ করা ডাক্তার, জনপ্রতিনিধি ও সাংবাদিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা, পুলিশ প্রশাসন ও বিভিন্ন সেচ্ছাসেবীদের মাঝে দু’ধাপে ৮০০ টি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র ব্যক্তিগত উদ্যোগে বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) দ্বিতীয় ধাপে পাঁচটি উপজেলার নির্বাহী অফিসার ও থানার পুলিশ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবী, পাঁচটি পৌরসভা, ৩২টি ইউনিয়নের গ্রাম পুলিশদের মাঝে সর্বমোট ৫০০টি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। সুরক্ষা সামগ্রী স্ব স্ব কার্যালয় প্রধানগণ উপস্থিত থেকে গ্রহণ করেন।

এরআগে বৃহস্পতিবার (২ এপ্রিল) ডাক্তার, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের মাঝে প্রথম ধাপে ৩০০টি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

দ্বিতীয় ধাপে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের সময় সদর উপজেলায় উপস্থিত ছিলেন, উপজেলার আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, দোগাছী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল ইসলাম, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা ছাত্রলীগের সভাপতি রাজা জাকারিয়া ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা।

পাঁচবিবি উপজেলায় বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ আল মাহবুব চন্দন।

আক্কেলপুর উপজেলায় বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আক্কেলপুর পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর।

ক্ষেতলাল উপজেলায় বিতরণকালে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিদ মোল্লা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল ও ক্ষেতলাল পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু।

কালাই উপজেলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন ও সাবেক উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সাজ্জাদুর রহমান কাজল উপস্থিত থেকে বিতরণ করেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20