অনলাইন ডেস্কঃ কলকাতার ইডেন গার্ডেনে সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে ভারত ও বাংলাদেশ। প্রথমবারের মতো গোলাপী বলে খেলতে নামবে দু’দল। টেস্টটি নিয়ে কলকাতায় সাজ সাজ রব। আসবেন অনেক রথী মহারথী। ২২ নভেম্বর ঐতিহ্যবাহী ঘণ্টা বাজিয়ে দিবারাত্রির টেস্টের উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

শনিবার (৯ নভেম্বর) এ খবর নিশ্চিত করেছেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) সচিব অভিষেক ডালমিয়া। সৌরভ গাঙ্গুলির আমন্ত্রণে ইডেনের এই ঐতিহাসিক টেস্টে থাকবেন শেখ হাসিনা। তবে শুরুতে ‌‘না’ বললেও পরে বিসিসিআই প্রধানের অনুরোধ ফেলতে পারেননি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে নিজ মুখেই সে কথা জানিয়েছেন মমতা।

তিনি বলেন, ২২ তারিখ ইডেনে ভারত-বাংলাদেশ টেস্ট আছে। সে দিন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠে থাকবেন। সৌরভ আমাকে সেখানে যাওয়ার জন্য অনুরোধ করেছে। আমি ওই দিন ইডেনে যাব।

বিএনএনিউজ২৪.কম/এম রানা/আবির হাসান

You missed

“নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, স্থানীয় সুধীজনসহ সংশ্লিষ্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা” আজ ০৭ ফেব্রুয়ারি ২০২১ উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনু্ষ্ঠানের লক্ষ্যে প্রার্থী ও সুধীজনদের মতামত শ্রবণ করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং আপীল কর্তৃপক্ষ, নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ সৈয়দা ফারহানা কাউনাইন। অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রার্থী, সুশীল সমাজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতা অপরিহার্য উল্লেখ করে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় তাঁর বক্তব্যে জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণে সার্বিক নিরাপত্তা বিধানের আশ্বাস প্রদান করেন এবং নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের জন্য সকল প্রার্থীর প্রতি আহবান জানান।