অনলাইন ডেস্ক: ‘ক্রুক’এর নেহা শর্মাকে মনে আছে? অভিনেত্রী হওয়ার পাশাপাশি নেহা একজন সফল মডেল। বলিউডে বেশ কিছু ছবি করলেও সেরকম ভাবে সফল হয়ে নিজের কেরিয়ার গড়ে উঠতে পারেননি ইমরান হাশমির এই নায়িকা তবে নেহার মন ভোলানো লুকে পাগল আট থেকে আশি অনেকেই। বলিউডের লাইম লাইটের নীচে খুব বেশি দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাবে এক্টিভ নেহা।

নিত্যনতুন পোস্ট দিয়ে একটা বেশ ভালো ফ্যানবেস তৈরি করতে সক্ষম হয়েছেন তিনি। সম্প্রতি নেহা ঘুরতে গেছেন হাওয়াই তে এবং সেখানে গিয়ে নিজের ছবি পোস্ট করেছেন নিজের ইন্সটা হ্যান্ডেলে। দেখতে না দেখতে পাঁচ লক্ষের ও বেশি লাইক পড়ে গেছে এই ছবিটিতে। বহু মানুষ এই ছবিতে পজিটিভ কমেন্ট করে নেহার পাশেও দাঁড়িয়েছে।

পিবিএ/বিএইচ

You missed

“নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, স্থানীয় সুধীজনসহ সংশ্লিষ্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা” আজ ০৭ ফেব্রুয়ারি ২০২১ উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনু্ষ্ঠানের লক্ষ্যে প্রার্থী ও সুধীজনদের মতামত শ্রবণ করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং আপীল কর্তৃপক্ষ, নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ সৈয়দা ফারহানা কাউনাইন। অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রার্থী, সুশীল সমাজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতা অপরিহার্য উল্লেখ করে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় তাঁর বক্তব্যে জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণে সার্বিক নিরাপত্তা বিধানের আশ্বাস প্রদান করেন এবং নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের জন্য সকল প্রার্থীর প্রতি আহবান জানান।