এম এ আলম, চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রাম বাজারে জননি এলপি গ্যাসের প্রোপাইটর মোঃ জাকির হোসেনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে নিত্যপণ বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে নিত্যপণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রনেতা দিদার হোসেনসহ স্থানীয় যুবকরা।

জানা গেছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারি নির্দেশ মেনে সারাদেশের ন্যায় চৌদ্দগ্রাম পৌরসভার পশ্চিম ধনমুড়ি ও ফালগুনকরা গ্রামের অসহায় পরিবারের সদস্যরাও কাজ করতে বের হয়নি। ফলে তারা অনেক কষ্টে দিনাতিপাত করতে হচ্ছে। তাদের সহায়তায় এগিয়ে আসেন তরুণ ব্যবসায়ী মোঃ জাকির হোসেন। তার এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সচেতন মহল।

You missed

“নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, স্থানীয় সুধীজনসহ সংশ্লিষ্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা” আজ ০৭ ফেব্রুয়ারি ২০২১ উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনু্ষ্ঠানের লক্ষ্যে প্রার্থী ও সুধীজনদের মতামত শ্রবণ করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং আপীল কর্তৃপক্ষ, নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ সৈয়দা ফারহানা কাউনাইন। অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রার্থী, সুশীল সমাজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতা অপরিহার্য উল্লেখ করে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় তাঁর বক্তব্যে জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণে সার্বিক নিরাপত্তা বিধানের আশ্বাস প্রদান করেন এবং নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের জন্য সকল প্রার্থীর প্রতি আহবান জানান।