এম এ আলম, চৌদ্দগ্রাম প্রতিনিধিঃঃ চৌদ্দগ্রামের বিএনপি সভাপতি কামরুল হুদা, সম্পাদক ইঞ্জিঃ শাহ আলম। গণতান্ত্রিক উপায়ে গোপন ব্যালেটে ভোটের মাধ্যমে সম্পন্ন হয়েছে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন।

এতে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় উপজেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী থাকায় জুড়ি বোর্ডে বেলাল হোসেন পাটোয়ারী নামের একজন প্রার্থী উপজেলা বিএনপির সদস্য সচিব ইঞ্জিনিয়ার শাহ আলমকে সমর্থন দেয়। পরে কাউন্সিলরদের গোপন ব্যালেটে ভোটের মাধ্যমে যুগ্ম আহবায়ক সাজেদুর রহমান মোল্লা হিরণকে হারিয়ে সংখ্যাগরিষ্ঠ সমর্থন নিয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন সদস্য সচিব ইঞ্জিনিয়ার শাহ আলম। এ উপলক্ষ্যে বুধবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া। সম্মেলনে উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিন উর রশীদ ইয়াছিন। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় বিএনপির কুমিল্লা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক হাজী মোস্তাক মিয়া। বিশেষ অতিথি ছিলেন সাবেক এমপি মাহবুবুর রহমান, ঢাকা মহানগর বিএনপি নেতা ভিপি হানিফ।


উপজেলা বিএনপির সাবেক আহবায়ক মোঃ কামরুল হুদার সভাপতিত্বে ও সদস্য সচিব ইঞ্জিনিয়ার শাহ আলমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি জিএম তাহের পলাশী, সাবেক যুগ্ম আহবায়ক ওয়াহিদুর রহমান মজুমদার মুক্তু, সাজেদুর রহমান মোল্লা হিরণ, আবদুল্লাহ হিল বাকি, নুর হোসেন বলাই, সাহাব উদ্দিন ফরায়েজী, নুরুন্নবী পাটোয়ারী, সাবেক সদস্য সচিব ইঞ্জিনিয়ার শাহ আলম, উপজেলা যুবদলের সভাপতি এম জাকারিয়া, জেলা ছাত্রদলের সেক্রেটারী তোফায়েল আহম্মদ, উপজেলা জিয়া স্মৃতি সংসদের আহবায়ক ডাঃ আনোয়ার হোসেন, উপজেলা কৃষকদলের সভাপতি হাসান শাহরিয়ার খাঁ, বিএনপি নেতা আবু বক্কর ছিদ্দিক, গিয়াস উদ্দিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক নুর হোসেন বলাই, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক এয়াছিন পাটোয়ারী, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মামুন, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবুল হাসনাত মোঃ জোবায়েরসহ বিভিন্ন পর্যায়ের বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, তৃণমূল দল, তারেক পরিষদের নেতাকর্মীবৃন্দ।

You missed

“নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, স্থানীয় সুধীজনসহ সংশ্লিষ্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা” আজ ০৭ ফেব্রুয়ারি ২০২১ উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনু্ষ্ঠানের লক্ষ্যে প্রার্থী ও সুধীজনদের মতামত শ্রবণ করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং আপীল কর্তৃপক্ষ, নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ সৈয়দা ফারহানা কাউনাইন। অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রার্থী, সুশীল সমাজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতা অপরিহার্য উল্লেখ করে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় তাঁর বক্তব্যে জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণে সার্বিক নিরাপত্তা বিধানের আশ্বাস প্রদান করেন এবং নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের জন্য সকল প্রার্থীর প্রতি আহবান জানান।