অনলাইন ডেস্কঃ সিলেট শহরের বিভিন্ন জায়গায়,ঢাকা দক্ষিণ এর পর এবার ধারাবাহিক ভাবে বিশ্বনাথে ও ত্রাণ বিতরণ করল জাষ্ট হেল্প ফাউন্ডেশন ইউকে।

জাষ্ট হেল্প ফাউন্ডেশন ইউকে এর উদ্যোগে ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা / চেয়ারম্যান মিজানুর রহমান মিজান এর নিজ গ্রামে মহামারী করোনায় অসহায় মানুষকে সহায়তার হাত বাড়িয়ে দিল। স্থানীয় ৮৫ জন ও অস্থানীয় ১৫ জনের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন কালিজুরী গ্রামের সালিশ ব্যাক্তিত্ব আমির আলী, সইবুর রহমান, দশঘর গ্রামের সালিশ ব্যাক্তিত্ব মো: সুফি মিয়া।

আরও উপস্থিত ছিলেন সেচ্চাসেবক ফয়জুর রহমান শিপন,ওবায়দুল হক সোহাগ মিয়া, এম এ সুজাদ আহমদ, পারভেজ আহমদ, বাপ্পি, আবু নাছের অপু, জাহেদুল হক মিহাদ, তুহিন মিয়া, জমিরুল , সুহেব আহমদ।

You missed

“নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, স্থানীয় সুধীজনসহ সংশ্লিষ্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা” আজ ০৭ ফেব্রুয়ারি ২০২১ উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনু্ষ্ঠানের লক্ষ্যে প্রার্থী ও সুধীজনদের মতামত শ্রবণ করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং আপীল কর্তৃপক্ষ, নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ সৈয়দা ফারহানা কাউনাইন। অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রার্থী, সুশীল সমাজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতা অপরিহার্য উল্লেখ করে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় তাঁর বক্তব্যে জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণে সার্বিক নিরাপত্তা বিধানের আশ্বাস প্রদান করেন এবং নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের জন্য সকল প্রার্থীর প্রতি আহবান জানান।