জয়পুরহাটে জেলা বিএনপির আহবায়কসহ ২৩ নেতা আটক

জয়পুরহাট জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ মোঃ শামছুল হক, জেলা বিএনপির সাবেক সাঃ সম্পাদক আধ্যাপক মো আমিনুর রহমান বকুল, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল ওহাব, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মওদুদ আলম, আনিসুর রহমান তালুকদার, সোহেল তালুকদার, তাজ উদ্দিন আহম্মেদ তাজসহ বিএনপি ও অংগ সংগঠনের অনেক নেতাকেই অাটক করেছে।
উল্লেখ্য, আজ সকাল সাড়ে বারটার সময় জেলা বিএনপির আহবায়কের বাসা সংলগ্ন চেম্বার পুলিশ ঘেরাও করে তাদের গ্রেফতার করে। এ সময় বিএনপির নেতৃবৃন্দ আসন্ন কালাই পৌরসভা নির্বাচন নিয়ে কালাই এর নেতাদের সাথে আলোচনায় বসেছিল বলে দলীয় সুত্রে জানা গেছে।

You missed

“নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, স্থানীয় সুধীজনসহ সংশ্লিষ্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা” আজ ০৭ ফেব্রুয়ারি ২০২১ উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনু্ষ্ঠানের লক্ষ্যে প্রার্থী ও সুধীজনদের মতামত শ্রবণ করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং আপীল কর্তৃপক্ষ, নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ সৈয়দা ফারহানা কাউনাইন। অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রার্থী, সুশীল সমাজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতা অপরিহার্য উল্লেখ করে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় তাঁর বক্তব্যে জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণে সার্বিক নিরাপত্তা বিধানের আশ্বাস প্রদান করেন এবং নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের জন্য সকল প্রার্থীর প্রতি আহবান জানান।