প্রবাস ডেস্কঃ ফ্রান্সে ডাকাতের সাথে বাংলাদেশী রেস্টুরেন্ট মালিক জুনায়েদ আহমেদের রেস্টুরেন্টে কর্মরত বাংলাদেশী কর্মিদের সংঘর্ষে এক ডাকাত গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে এবং রেস্টুরেন্টের বাংলাদেশী দুই কর্মিও আহত হয়েছেন।

প্রথমে মালিক পুলিশ হেফাজতে থাকলেও পরে মুক্ত হন।
ঘটনাটি ঘটেছে ফ্রান্সের রাজধানী প্যারিস থেকে ১২.৬ কিলোমিটার উওরপূর্বে Le Blanc-Mesnil এরিয়ার বাংলাদেশী জুনায়েদ আহমেদের মালিকানাধীন ইন্ডিয়ান রেস্টুরেন্টে। জুনায়েদের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জে।

গত বৃহস্পতিবার রাতে রেস্টুরেন্টে ডাকাত হানা দিলে কর্মচারিরা ডাকাতদের প্রতিহত করতে এগিয়ে যায়। এতে তিন ডাকাত আহত হয় এবং দুই ডাকাত দৌড়ে পালায় এবং এক ডাকাত গুরুতর আহত হয়। ডাকাতের আঘাতে রেস্টুরেন্টের দুই বাংলাদেশী কর্মি হালকা আহত হন। পরে ফ্রান্স পুলিশ এসে আহত ডাকাত Robert-Ballanger হাসপাতালে নিয়ে যায়। ডাকাতের মুখমন্ডল কেটে গুরুতর জখম হয় তাতে অপারেশন করা হয়। ডাকাতের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।

হাসপাতালে ডাকাত কে পুলিশের তত্বাবধানে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। রেস্টুরেন্ট কর্মিরাও চিকিৎসা নিয়েছেন। মালিক জুনায়েদ আহমেদ ইতিমধ্যে পুলিশের কাছে অভিযোগ দিয়েছেন। ফ্রান্স পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করছে। তবে ফ্রান্সের আইন অনুযায়ী যদি ডাকাত মারা যায় তাহলে রেস্টুরেন্ট মালিক কে বড় ধরনের জরিমানা গুণতে হতে পারে বলে জানা যায়।

সূত্রঃ মো : ইমাম হোসেন।

You missed

“নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, স্থানীয় সুধীজনসহ সংশ্লিষ্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা” আজ ০৭ ফেব্রুয়ারি ২০২১ উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনু্ষ্ঠানের লক্ষ্যে প্রার্থী ও সুধীজনদের মতামত শ্রবণ করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং আপীল কর্তৃপক্ষ, নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ সৈয়দা ফারহানা কাউনাইন। অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রার্থী, সুশীল সমাজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতা অপরিহার্য উল্লেখ করে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় তাঁর বক্তব্যে জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণে সার্বিক নিরাপত্তা বিধানের আশ্বাস প্রদান করেন এবং নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের জন্য সকল প্রার্থীর প্রতি আহবান জানান।