মাদক উদ্ধার করতে গিয়ে হামলার শিকার দুই এপিবিএন সদস্যের বাড়ি কালাই উপজেলায় !

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদক উদ্ধার করতে গিয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় গুরুতর আহত হয়েছে এপিবিএনের (আর্মস পুলিশ ব্যাটালিয়ন) দুই সদস্য। আহতরা হলেন- সাইফ ইকবাল রিয়েল (২৩) ও মাকদাদুর রহমান (২২)। তারা বগুড়া এপিবিএনের সদস্য বলে জানা গেছে। বুধবার বিকেলে সদর ইউনিয়নের নলেয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গতকাল বুধবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের নলেয়া গ্রামে মাদক ব্যবসায়ী শওকত আলী (৬০) ও তার ছেলে এরশাদ আলীর (৩৭) বাড়িতে মাদক উদ্ধার করতে গেলে তারা পুলিশের ওপর অতর্কিতে হামলা চালায়। এতে গুরুতর আহত হন দুই এপিবিএন সদস্য। এ ঘটনা দেখতে পেয়ে কিছুদূরে থাকা এপিবিএনের অপর দুই সদস্য এসে তাদের উদ্ধার করেন। আহত দুই এপিবিএন সদস্যের বাড়ি জয়পুরহাটের কালাই উপজেলায় বলে জানা গেছে।

হামলায় সাইফের হাত ও পা ভেঙে গেছে বলে জানিয়েছেন ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রবিউল ইসলাম। আহতদের প্রথমে ভূরুঙ্গামারী হাসপাতালে, পরে রংপুর মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় শিমুল নামের এক যুবককে আটক করা হয়েছে।

ওসি মুহাম্মদ আতিয়ার রহমান জানান, দুজন আহত হওয়ার কথা শুনেছেন, আহতরা বগুড়া এপিবিএন সদস্য বলে জানতে পেরেছি। ঘটনার কথা শুনে সেখানে পুলিশ পাঠিয়েছি।

You missed

“নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, স্থানীয় সুধীজনসহ সংশ্লিষ্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা” আজ ০৭ ফেব্রুয়ারি ২০২১ উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনু্ষ্ঠানের লক্ষ্যে প্রার্থী ও সুধীজনদের মতামত শ্রবণ করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং আপীল কর্তৃপক্ষ, নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ সৈয়দা ফারহানা কাউনাইন। অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রার্থী, সুশীল সমাজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতা অপরিহার্য উল্লেখ করে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় তাঁর বক্তব্যে জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণে সার্বিক নিরাপত্তা বিধানের আশ্বাস প্রদান করেন এবং নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের জন্য সকল প্রার্থীর প্রতি আহবান জানান।