আজকের কাগজ ২৪.নেট::

সিলেট নগরীর বৃহত্তর শাহী ঈদগাহ যুব সমাজ আয়োজিত “শাহজাহান স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে বৃহস্পতিবার (৭ নভেম্বর) প্রথম পর্বের একটি খেলা সমাপ্ত হয়েছে। তাতে দ্বিতীয় পর্ব নিশ্চিত করেছে সিলেট উপশহরের দল সাইফ স্পোর্টিং ক্লাব। তারা বেলাল আহমদ ফুটবল একাদশকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়েছে।

তার আগে ম্যাচ ১-১গোলে ড্র থাকে। ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন আমির। খেলা শেষে ম্যাচ সেরা এবং বিজিত দলের হাতে অংশগ্রহণমুলক সম্মাননা স্মারক তুলে দেন আয়োজক কমিটির প্রধান উদ্যোগক্তা আব্দুল হান্নান শাহাদত এবং সভাপতি নজমুল ইসলাম এহিয়া।

এসময় উপস্থিত ছিলেন সাবেক কৃতি ফুটবলার আব্দুল আহাদ, সাজ্জাদ হোসেন, ফজলুল হক প্রমুখ। আগামী শনিবার টুর্ণামেন্টের ৪র্থ ম্যাচে মুখোমুখি হবে সামিরা ইলেভেন স্টার বনাম জায়ান এফ সি। বিকেল ৩ঘটিকায় ম্যাচটি শুরু হবে। ১৬টি দল নিয়ে এই টুর্ণামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে। চলছে প্রথম পর্বের খেলা। সবগুলো খেলা শাহী ঈদগাস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে।

চ্যাম্পিয়ন দল পাবে ট্রফিসহ ৩০হাজার টাকা এবং রানারআপ দল পাবে ট্রফিসহ ২০হাজার টাকার প্রাইজমানি। বৃহস্পতিবারের খেলাটি পরিচালনা করেন রেফারি আক্কাস উদ্দিন আক্কাই, গিয়াস উদ্দিন, শামিম আহমদ এবং মিন্টু আহমদ। খেলায় ধারাবিবরণী দেন ধারাভাষ্যকার জিয়াউল হক জিয়া ও রেজাউল হক মামুন।

You missed

“নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, স্থানীয় সুধীজনসহ সংশ্লিষ্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা” আজ ০৭ ফেব্রুয়ারি ২০২১ উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনু্ষ্ঠানের লক্ষ্যে প্রার্থী ও সুধীজনদের মতামত শ্রবণ করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং আপীল কর্তৃপক্ষ, নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ সৈয়দা ফারহানা কাউনাইন। অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে প্রার্থী, সুশীল সমাজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সহযোগিতা অপরিহার্য উল্লেখ করে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় তাঁর বক্তব্যে জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণে সার্বিক নিরাপত্তা বিধানের আশ্বাস প্রদান করেন এবং নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের জন্য সকল প্রার্থীর প্রতি আহবান জানান।